| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ১১ নভেম্বরের পর রাজপথ যুবলীগের দখলে থাকবে : পরশ 


১১ নভেম্বরের পর রাজপথ যুবলীগের দখলে থাকবে : পরশ 


রহমত নিউজ     05 November, 2022     04:58 PM    


বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি এখন মিছিল সমাবেশ করছে। আমরা বলছি, এখন যত মিছিল সমাবেশ করার ইচ্ছে করে নেন। ১১ নভেম্বর যুবলীগ সুবর্ণ জয়ন্তী উদযাপন করবে। ওই দিনের পর দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে। তখন দেখা যাবে কত ধানে কত চাল। দেশের রাজপথ ১১ নভেম্বরের পর যুবলীগের দখলে থাকবে। বিএনপি ভণ্ড, প্রতারকদের দল। এই দল সভা সমাবেশের নামে এখন দেশজুড়ে মিথ্যাচার করছে। মানুষকে মিথ্যা কথা বলে ধোকা দেওয়ার চেষ্টা করছে। মানুষের সীমা আছে কিন্তু বিএনপির ভণ্ডামির কোন সীমা নেই। তাদের কোনো লজ্জা শরমও নেই।

আজ (৫ নভেম্বর) শনিবার দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সাবেক সংসদ সদস্য ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপির সমাবেশ হলে পরিবহন ধর্মঘট আওয়ামী লীগ দেয় না। এই ধর্মঘট দেন পরিবহন শ্রমিকরা। কারণ পরিবহন মালিক ও শ্রমিকরা জানে বিএনপি অতীতে আন্দোলন সমাবেশের নামে জ্বালাও পোড়াও করেছে, ভাঙচুর করেছে। পেট্রোল বোমা নিক্ষেপ করেছে, জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। এ কারণে পরিবহন মালিক ও শ্রমিকরা বিএনপির হামলা ভাঙচুরের ভয়ে পরিবহন ধর্মঘট দেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর